Good news for new YouTuber। নতুন Youtuber দের জন্য সুখবর। জেনে নিন। - SR Trick

Breaking

Home Top Ad

Post Top Ad


Sunday, February 3, 2019

Good news for new YouTuber। নতুন Youtuber দের জন্য সুখবর। জেনে নিন।

Good news for YouTuber


হ্যালো বন্ধুরা আপনারা যারা নতুন youtuber (under 10k sub) তাদের জন্য ইউটিউবের তরফ থেকে একটি সুখবর রয়েছে।সুখবরটি জানতে হলে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আমরা যারা নতুন youtuber আছি আমাদের ভিডিও প্রথম প্রথম অনেক মানুষের কাছে পৌঁছাতে পারেনি।তাই আপনাদের ভিউ ও কম এবং সাবস্ক্রাইবার ও কম।

একজন youtuber কত কষ্ট করে একটি ভিডিও তৈরি করে টা আমিও জানি।যাদের সাবস্ক্রাইবার আছে তাদের ভিডিও অনেকের কাছেই পৌছায় এবং তাদের কিছু হলেও ভিউজ বেশি আসে।

এখন থেকে আর এরকম হবে না।ইউটিউব নতুন কন্টেন্ট ক্রিটরদের জন্য ইউটিউব অ্যাপে একটি নতুন অপশন যুক্ত করতে চলেছে তার নাম হলো এক্সপ্লোর।এই ট্যাব টি যদি আপনারা ওপেন করলে কিছুুু নতুন ইউটিউব ভিডিও এবং চ্যানেল দেখতে পারবেন।

যার ভিডিও আপনি কখনো দেখেন নি তার চ্যানেল সাবস্ক্রাইব করেন নি তার ভিডিও আপনার এখানে আসবে।সুতরাং বুঝতেই পারছেন আপনি যদি youtuber হয় থাকেন ।
তাহলে আপনার আরও নতুন অডিয়েন্স তৈরি হবে এবং আপনার কন্টেন্ট এ যদি দম থাকে তাহলে আপনার চ্যানেল তারা সাবস্ক্রাইব করতে বাধ্য হবে।তাছাড়াও আরেকটি নতুন অপশন আসবে under 10k sub

এখানে শুধু যাদের ১০ হাজার এর নিচে সাবস্ক্রাইবার আছে তাদের ভিডিও এবং চ্যানেল আসবে।সুতরাং হলো না এইটা খুশির সংবাদ 🙂।

এখন যারা youtuber আছেন তাদেরকে কিছু বলতে চাই শেষ পর্যন্ত পড়বেন।

আপনি যদি ইউটিউব এ গ্রো করতে পারছেন না তাহলে আমি আপনাকে বলব ইউটিউব এর সাথে ব্লগিং করতে।কারণ , ব্লগিং এর মাধ্যমে আপনি আপনার চ্যানেল এ অডিয়েন্স নিতে পারবেন।

কিভাবে?যেমন আমি এই পোস্টটি লিখলাম এবং শেষে বললাম এই পোষ্টটি যদি ভাল লাগে তাহলে আমার চ্যানেল টি ভিজিট করুন।

এবং সেখানে আমার চ্যানেল এর লিংক দিয়ে দেব।এখন আমি আপনাদের বলি যদি কেউ আমার পোষ্টটি পড়তে আসে।ব্লগ এ পোস্ট পড়তে সাবস্ক্রাইব করতে হয় না।যারা আসবে তাদের যদি পোষ্টটি ভাল লাগে তাহলে আমার চ্যানেল টি তারা ভিজিট করবে।

এবং ভিজিট করার পর যদি আমার চ্যানেল এ কোন প্রকার হেল্পফুল কন্টেন্ট থাকে তাহলে সে ভিডিও টি দেখবে এবং ভিডিওটি ভাল লাগলে চ্যানেল সাবস্ক্রাইব করবে।সুতরাং বুঝতেই পারছেন নতুন অডিয়েন্স এবং তার ফলে আপনার চ্যানেল দ্রুত গ্রো হবে।

আজকে এত টুকুই।যদি কেউ ব্লগিং শিখতে চান তাহলে আমার চ্যানেল টি ভিজিট করুন। 👉(ভিজিট করুন)

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here