Best ever Wallpaper app aia with admin app & json file।free 100% - SR Trick

Breaking

Home Top Ad

Post Top Ad


Friday, February 1, 2019

Best ever Wallpaper app aia with admin app & json file।free 100%

Best ever Wallpaper app aia with admin app & json file।free 100%



হ্যালো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি সর্বসেরা একটি ওয়ালপেপার অ্যাপস এর aia।চলুন প্রথমে অ্যাপটি সম্পর্কে জানা যাক।

এই অ্যাপটি kodular অ্যাপ ডেভলপমেন্ট প্রতিযোগিতায় প্রথম হয়েছে।সুতরাং বুঝতেই পারছেন অ্যাপটি কেমন হবে।অ্যাপটি বানিয়েছে akshey raj। পুরো ক্রেডিট তার উপর।
অ্যাপটির ডিজাইন অসাধারণ করেছে।যদি আমরা প্লেস্টোর এ যেসব ওয়ালপেপার অ্যাপ রয়েছে সেগুলোর সাথে তুলনা করলে এটিই প্রথম হবে।তার উপর এই অ্যাপটি বানানো হয়ছে kodular platform এ।সুতরাং বুঝতেই পারছেন।

এখন কথা বলা যাক এই অ্যাপের ফিচার সম্পর্কে।
অসাধারণ ডিজাইনের সাথে অসাধারণ সব ফিচার ব্যাবহার করা হয়েছে।
এর সাথে এই অ্যাপ এ ১০০% এড শো হবে কারণ এটি একটি জেনুইন অ্যাপ।
এই অ্যাপটির ডিজাইন অনেক সুন্দর হওয়ায় ইউজার পাবেন ভালো।অ্যাপটির মেনুবার এ অনেক কিছু রয়েছে।এর সাথে অ্যাপটি ওপেন করলে ইউজার  দের সবকিছু বুজিয়ে দেই।কেটাগড়ি ভাবে ওয়ালপেপার গুলি সাজানো।একদম প্রফেশনাল অ্যাপ।

অ্যাপটি আপনারা ডাউনলোড করে অ্যাপের ডিজাইন এবং ফিচার গুলো দেখে নিন। ডাউনলোড
বর্তমানে কেউই আপনার অ্যাপ ব্যাবহার করবে না যদি আপনার অ্যাপ এর ডিজাইন এবং ফিচার ভালো না হয়।আর অনেকই আছেন আর্নিং অ্যাপ বানান।কিছুদিন পর প্রতিটা মানুষই এই অ্যাপ বানাতে পারবে এবং আপনার অ্যাপ কেউই ব্যাবহার করবে না।ভালো ফিচার ভালো ডিজাইনের অ্যাপ বানালে সবাই ব্যাবহার করবে।
এখন কথা বলা যাক অ্যাপ কন্ট্রোল সম্পর্কে।
অ্যাপটি সম্পূর্ণ কন্ট্রোল করতে পারবেন firebase থেকে। এছাড়াও আমি ত আছি।এডমিন অ্যাপ দিয়ে দিবো এডমিন অ্যাপ এর মাধ্যমে অ্যাপ এ কেটাগরী এবং ফটো দিতে পারবেন।কিন্তু এডমিন অ্যাপটি কাস্টোমাইজ করতে প্রবলেম হবে।
আমি আপনাদের অরজিনাল অ্যাপ এডমিন অ্যাপ এর aia দিয়ে দিব এবং json ফাইল ও দিয়ে দেব।যদি পারেন তাহলে ভাল।আর না পারলে টেনশন এর কিছু নাই।আমি আছি তো।যদি আপনারা না পারেন তাহলে কমেন্ট করুন।আমি আপনাদের জন্য খুব শীগ্রই ভিডিও নিয়ে আসবো।

আশা করি আপনাদের এই অ্যাপটি ভালো লাগবে।আরও অনেক ভাল ভাল অ্যাপের aia নিয়ে আসছি।প্রতিদিন আমার ওয়েবসাইট ভিজিট করুন।অরজিনাল অ্যাপ এডমিন অ্যাপ এর aia দিয়ে দিব এবং json ফাইল লিঙ্ক👇🏿
Main app aia👉 download
Admin app aia👉 download
Json file 👉 download




No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here