Top 5 app for pubg Player। সেরা ৫ টি অ্যাপ পাব্জি প্লেয়ারদের জন্য - SR Trick

Breaking

Home Top Ad

Post Top Ad


Wednesday, January 30, 2019

Top 5 app for pubg Player। সেরা ৫ টি অ্যাপ পাব্জি প্লেয়ারদের জন্য

Top 5 app for pubg Player। সেরা ৫ টি অ্যাপ পাব্জি প্লেয়ারদের জন্য


হ্যালো বন্ধুরা, আমরা সবাই জানি বিশ্বের সবচেয়ে উঁচু স্থানে রয়েছে পাবজি গেম টি।আজকে আমরা এই গেমসটি জন্য হেল্পফুল ৫ টি অ্যাপ সম্পর্কে বলব।যা আপনি যদি প্যাবজি প্লেয়ার হন তাহলে আপনার গেম এ অনেক সাহায্য হবে।চলুন শুরু করা যাক।
Disclaimer:
এখানে যেসব অ্যাপ সম্পর্কে বলা হয়েছে তা নিজ দায়িত্বে ব্যবহার করবেন।আমি ব্যাবহার করেছি কোন সমস্যা দেখা দেই নাই।তবুও নিজ দায়িত্বে ব্যাবহার করবেন।আপনার একাউন্ট ব্যান হলে আমি বা আমার ওয়েবসাইট কোন ভাবে দায়ী নই।

Pubg

No:1 GFX TOOL
এই অ্যাপটি আপনাকে সাহায্য করবে আপনার গেমিং এক্সপেরিয়েন্স সর্বোচ্চ করে খেলতে।যেমন আমরা আমাদের মোবাইলে HDR এবং  ALTRA HDR দিয়ে খেলতে পারি না।তারপর অনেক সেটিং রয়েছে যা আপনি এই অ্যাপটি ছাড়া ব্যাবহার করতে পারবেন না।
ডাউনলোড করুন

No.2:Battleground companion
এটি একটি গুরুত্বপূর্ণ অ্যাপ পবজি খেলোয়াড় দের জন্য।কারণ এই অ্যাপটির মাধ্যমে আপনারা আপনারা কোন বন্দুকের কত পাওয়ার কত mm গুলি লাগবে একটি বন্দুকের সাথে অন্য বন্ধুকের সাথে তুলনা করে দেখতে পারবেন।এছাড়াও কোন ম্যাপ এ কোন জায়গায় গাড়ি কোন জায়গায় ভালো লুট পাওয়া যায় আরও অনেক কিছু।আপনি   যদি নতুন এবং পাবজি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই অ্যাপটি আপনার অনেক কাজে আসবে।
ডাউনলোড করুন

No.3 Crosshair Hero
এই অ্যাপটির মাধ্যমে আপনি রেড ডট এর কাজ করতে পারবেন।ধরুন যাদের রেড ডটের প্রয়োজন হয় তারা যদি রেড ডট না পান তাহলে এই অ্যাপটি রেড ডটের কাজ করবে।অনেক ধরনের cross hair আছে। আপনি এই অ্যাপ এ গিয়ে পরিবর্তন করতে পারবেন।
ডাউনলোড করুন

No.4 Tapping
Tapping শুনে বুঝতেই পারছেন এটা টাচ করে থাকে।আপনি fire button এর ওপর এর অপশন টি রেখে দিলে শুধু একবার ক্লিক করলে গুলি ছুড়তে থাকবে।এবং আপনি অন্য কিছু করতে পারবেন।
ডাউনলোড করুন

No.5 Pubg Background
অনেকে হয়তো গ্রুপে পোস্ট দিয়ে থাকে আপনার ওয়ালপেপার দেখতে চাই। কিন্তু আপনার কাছে পাবজির কোন ওয়ালপেপার যদি না থাকে তাহলে আপনি এই অ্যাপসটি থেকে অনেক সুন্দর 4k পাবজি ওয়ালপেপার ডাউনলোড করতে পারবেন।
ডাউনলোড করুন

আজকে এতোটুকুই ভিডিও হলে আরো সুন্দর করে বিস্তারিত বলতে পারতাম যদি আপনার আইডির ভিডিও চান তাহলে অবশ্যই কমেন্ট করবেন। ধন্যবাদ সবাইকে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। কথা হবে পরবর্তী পোস্টটি অবশ্যই ভালো থাকবেন সুস্থ থাকবেন
আল্লাহ হাফেজ

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here