আপনার ভিডিও সার্চ রাঙ্ক এ প্রথমে কিভাবে আনবেন?how to get my vedio in top search - SR Trick

Breaking

Home Top Ad

Post Top Ad


Monday, January 28, 2019

আপনার ভিডিও সার্চ রাঙ্ক এ প্রথমে কিভাবে আনবেন?how to get my vedio in top search

How to get my vedio in top search rank


আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কয়েকটি ট্রিক যা আপনার ভিডিও সার্চ রাঙ্ক এ আনতে অনেক হেল্প করবে।এই ট্রিক গুলা আপনি যদি ব্যাবহার করেন তাহলে অবশ্যই আপনার ভিডিও সার্চ রাঙ্ক এ প্রথমে আসবে।

ট্রিক গুলা ব্যাবহার করার আগে আপনার ভিডিও অবশ্যই বেশি এমবি হতে হবে।অনেকে কি করে ভিডিও এমবি কমানোর জন্য ফ্রেম রেট কমিয়ে দেই। যার ফলে আমাদের ভিডিওর মান কমে যায়।আর আপনার ভিডিওর টাইটেল হতে হবে যেমন কিভাবে ঠুম্বনালি বানাব না লিখে কিভাবে মোবাইল অথবা পিসি এর মাধ্যমে থাম্বনেল বানানো যায়।টাইটেল তাকে একটু লম্বা করার চেষ্টা করুন।এখন আশা যাক আসল ট্রিক এ।
ট্রিক নাম্বার ১:
আপনার ভিডিওতে t 5  ব্যাবহার করুন।T 5 কি?
T5  হল আপনি যে কিওয়ার্ড এর উপর ভিডিও বানাচ্ছেন সেই কিওয়ার্ড টি আপনি টাইটেল এ ট্যাগ এ,ডেসক্রিপশন এ ভিডিওতে , থাম্বনেল এ ব্যাবহার করুন।টাইটেল ডেসক্রিপশন এবং ট্যাগ এ ত সহজেই ব্যাবহার করতে পারবেন কিন্তু থুমবনালি এবং ভিডিওতে কিভাবে ব্যাবহার করবেন? থাম্বনেল এ ব্যাবহার খুবই সহজ।আপনার থাম্বনেল rename করুন। .(ডট) এর আগে যেই ওয়ার্ড গুলি আছে সেই গুলি।এখন বলব কিভাবে ভিডিওতে ব্যাবহার করবেন।ভিডিওতে ব্যাবহার করতে পারবেন ২ ভাবে।ভিডিওটি rename করে এবং ভিডিওটি তে যে voiceover দিবেন তাতে বেশি বেশি সেই কিওয়ার্ড টি বেশি বার উচ্চারণ করবেন।এতে ইউটিউব এর এলগরিদম বুজবে আপনার ভিডিওতে সেই কিওয়ার্ড সম্পর্কে তৈরি করা হয়েছে।
এখন কথা বলা যাক ২ য় ট্রিক সম্পর্কে।
আপনি আপনার ভিডিওর টাইটেল দিয়ে ইউটিউব এ সার্চ করুন এবং এবং দেখুন আপনার ভিডিওর আগে কতটি ভিডিও সার্চ রাঙ্ক এ আছে।এখন যে কয়েকতি আছে সেগুলিতে আপনার রিয়াল ভিউয়ার এর মত ডুকবেন বেশি দেখবেন না ১০% দেখে কেটে দিবেন।এরকম আপনার ভিডিওর উপরে যত গুলি ভিডিও আছে সবগুলার সাথে করুন।এবং তারপর আপনার ভিডিওতে আসার পর ১০০% দেখুন।এরকম ১০-১২ টা মোবাইল দিয়ে করুন।এক মোবাইল দিয়ে করলে  ডিটেক্ট হতে পারেন।এখন বলি এরকম করলে কি হবে?এরকম করলে আপনার ভিডিওটিকে ইউটিউব সার্চ রাঙ্ক এ আনবে কারণ ইউটিউব মনে করবে আপনার উপরের যে ভিডিও গুলো রয়েছে সেগুলি ভালো না।কিন্তু আপনার ভিডিওটি ভালো।তাই ভিউয়ার অন্য ভিডিও পুরাটা না দেখে আপনার ভিডিও পুরাটা দেখেছে।ইউটিউব সবকিছু করে এলগরিদম এর উপর আপনি যদি এলগরিদম কে বুজতে পারেন অন্যদের তুলনায় আপনার ভিডিও ভাল তাহলে আপনার ভিডিওটি সার্চ রাঙ্ক এ প্রথমে থাকবে।নিয়ে আসছি আরও অনেক টিউটোরিয়াল।আমাদের ব্লগটি নিয়মিত ভিজিট করুন।ধন্যবাদ সবাইকে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here